রোমান্সে মেতেছেন শাকিব-নুসরাত

0
33

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: রোমান্সে মেতেছেন ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান হিরো শাকিব খান ও কলকাতার এই সময়ের জনপ্রিয় নায়িকা নুসরাত।

‘নেকাব’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তারা। ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) এর প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমাটি।

নতুন খবর হলো প্রকাশ হয়ে এই ছবির প্রথম গান। আর এই গানেই দেখা যাচ্ছে শাকিব-নুসরাতের রোমান্স। গানটির শিরোনাম ‘তোর হাঁটা চলা’। ২৪ জুলাই গানটি প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। এতে কণ্ঠ দিয়েছেন আরমান মালিক ও প্রষ্মিতা পাল।

প্রসেনের কথায় এর সুর-সংগীত করেছেন দেব সেন। ‘নেকাব’ ছবির গল্প সম্পর্কে জানা যায়, এতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি মার্ডার করেছিল।

আর দেখতে হুবহু তার মতো। এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক। নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তাকে। ছবিটি পরিচালনা করেছেন টলিউডের রাজীব বিশ্বাস। আগামী ঈদুল আজহায় কলকাতায় মুক্তি পাবে সিনেমাটি।

(Visited 32 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here