দুর্ঘটনায় পা ভেঙ্গে গেছে কাউন্সিলর প্রার্থী পারুল মজুমদারের

0
81

সিলেটের সংবাদ ডটকম: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর পদপ্রার্থী, সমাজসেবী পারুল মজুমদার এর মোবাইল মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ কালে অসতর্কতা বশতঃ সিঁড়ি থেকে পা ফসকে পড়ে যান।

এ সময় পারুল মজুমদারের বাম পায়ের গুড়ালি ফেটে যায়। ঘটনাটি ঘটেছে গত ২০ জুলাই শুক্রবার বিকেলে। ঐদিন সকাল থেকে তিনি দিনব্যাপী মিরাবাজার, চালীবন্দর, জয়নগর, সোবহানীঘাট সহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

বিকেলে সোবহানীঘাট এলাকায় ভাটেরা হাউজের চতুর্থ তলায় গণসংযোগ শেষে নামার সময় অসতর্কতা বশতঃ সিঁড়ি থেকে পা ফসকে পড়ে বাম পায়ের গুড়ালি ফেটে যায়। এ সময় পারুল মজুমদারের সাথে থাকা তার ছেলে পিয়াল মজুমদার দীপু ও সমর্থকগণ তাকে প্রথমে ইবনে সিনা হাসপাতালে নিয়ে যান।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পারুলকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি বাসায় চিকিৎসাধীন। তার দুর্ঘটনার খবর পেয়ে ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ, সমর্থক ও শুভাকাঙ্খিগণ তাকে দেখতে নগরীর যতপুরস্থ শিতল বাড়ীতে যান এবং চিকিৎসার খোঁজ খবর নেন।

এ সময় কাউন্সিলর প্রার্থী পারুল মজমুদার বলেন, আমার দুর্ঘটনার খবর পেয়ে ওয়ার্ডের সর্বস্তরের জনগণ দেখতে আসায় এবং চিকিৎসার খোঁজ খবর নেয়ায় ওয়ার্ডবাসীর কাছে আমি চিরকৃতজ্ঞ।

তিনি বলেন, আমি অসুস্থ থাকায় গণসংযোগ করতে পারছি না। এতে ওয়ার্ডবাসীর সাহায্য ও সহযোগিতা কামনা করছি। ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনার আমাকে মোবাইল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করুণ। আমি সুস্থ হয়ে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করবো। বিজ্ঞপ্তি

(Visited 56 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here