জুবায়েরের নির্বাচনী ইশতেহার: ‘সিলেট হবে সুশাসনের, নগর হবে জনগণের’

0
98

সিলেটের সংবাদ ডটকম: ’সিলেট হবে সুশাসনের,নগর হবে জনগণের’ পরিচ্ছন্ন, সবুজ, আলোকিত ও স্মার্ট সিটি গড়ে তোলাই আমার অঙ্গিকার।

এই স্লোগানে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮ এর সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এড. এহসানুল মাহবুব জুবায়ের-এর নির্বাচনী ইশতেহার প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে নগরীর ইলেক্টট্রিক সাপ্লাইস্থ্য নিজ নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নির্বাচনী এ ইশতেহার সাংবাদিকদের সামনে তুলে ধরেন সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী এড. এহসানুল মাহবুব জুবায়ের।

এড. এহসানুল মাহবুব জুবায়েরের নিজ নির্বাচনী ইশতেহারে যা রয়েছে:- সিলেট নগরীতে স্মার্ট সিটি হিসেবে গড়ে   দখলমুক্তকরণ ও সম্প্রসারণ, হকারদের জন্য হলিডে মার্কেট চালু করা, জলাবদ্ধতামুক্ত মহানগরী, বিশুদ্ধ পানির অভাব দুরীকরণ, পরিচ্ছন্ন মহানগরী ও বর্জ্য ব্যবস্থাপনা, কমিউনিটি ক্লিনিক ও স্বাস্থসেবা, নিম্ন আয়ের জনগোষ্ঠির উন্নয়ন, জবাবদিহিতামূলক প্রশাসন, আলোকিত সিলেট সিটি, সবুজ লেট সিটি, মুক্তিযোদ্ধাদের মর্যাদা, পর্যটন বান্ধব মহানগর ও দৃষ্টিনন্দন সিলেট, মাদকমুক্ত মহানগরী গঠন ও নিরাপত্তা, দুযোর্গ ব্যবস্থাপনা, প্রবাসী সেবা,নারীর মর্যাদা প্রতিষ্ঠা ও উন্নয়ন, চিড়িয়াখানা নির্মাণ ইত্যাদি।

(Visited 45 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here