হবিগঞ্জে মক্তবের পাশে বস্তাবন্দি ছাত্রীর লাশ

0
29

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মক্তবের পাশ থেকে ইতি আক্তার (৬) নামে এক ছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিরামচর সাহেববাড়ি জামে মসজিদ মক্তবের পার্শ্ববর্তী ধানক্ষেত থেকে এ মরদেহটি উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

ইতি ওই মসজিদে ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদভিত্তিক গণশিক্ষাকেন্দ্রের শিশু শ্রেণির ছাত্রী এবং পৌরসভার বিরামচর এলাকার চটপট্টি বিক্রেতা আবদুস শহীদের মেয়ে। হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম জানান, বুধবার সকালে গণশিক্ষাকেন্দের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি ইতি।

ওই দিন রাত ১০টার দিকে তার পরিবারের পক্ষে থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়।  বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন বিরামচর এলাকায় মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।  মরদেহের মুখ ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।  এটি নিঃসন্দেহে একটি হত্যা।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পুলিশ তদন্তে নেমেছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।  এ ঘটনায় বিরামচর সাহেববাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিন এবং মোয়াজ্জিন শামীম আহমেদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন শায়েস্তাগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান।

(Visited 186 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here