মধ্যরাতে ৯নং ওয়ার্ড এতিম স্কুল কেন্দ্র দখল : ৯ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ

0
56

সিলেটের সংবাদ ডটকম: মধ্যরাতে নগরীর বাগবাড়ীর ৯নং ওয়ার্ডের এতিম স্কুল কেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মারার চেষ্ঠা করেছেন কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরানসহ তার সমর্থকরা।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ, বিজিবি ও র‌্যাবকে  ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে বলে জানিয়েছেন লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহিন।

এনিয়ে সাধারন মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরানসহ তার সমর্থকরা সোমবার রাত দেড়টার দিকে ৯নং ওয়ার্ডের বাগবাড়ীর এতিম স্কুল কেন্দ্রের ভেতরে প্রবেশ করে।

এসময় স্থানীয়রা খবর পেয়ে প্রসাশনকে বিষয়টি জানান। তারা অভিযোগ করে বলেন, ব্যালেটে পেপারে মখলিছুর রহমান কামরানসহ তার সমর্থকরা সিল মেরে বাক্সের ভেতরে রেখেছেন। পরে পুলিশ, বিজিবি ও র্যাব ঘটনাস্থলে এসে ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

পরে তারা কেন্দ্র থেকে যাবার সময় আওয়াল নামে একজন ভোটারের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এনিয়ে সাধারন মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে। বর্তমানে কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরানসহ তার সমর্থকরা বাগবাড়ীর আখড়ার গলির রবের বাসায় দেশীয় অস্ত্র নিয়ে অবস্থান করছেন। এবিষয়ে কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরানকে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেননি।

ঘটনার সত্যতা স্বীকার করে লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহিন জানান, এতিম স্কুল কেন্দ্রের ভেতরে কাউন্সিলর প্রার্থী মখলিছুর রহমান কামরানসহ তার সমর্থকরা ভেতরে প্রবেশ করে। বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ, বিজিবি ও র্যাবকে ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

(Visited 913 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here